,

মাগুরায় বিএনপির দুইটি নির্বাচনী অফিসে হামলার অভিযোগ

মাগুরা প্রতিনিধি: মাগুরা-২ (শালিখা, মহাম্মদপুর, ও মাগুরা সদরের ৪টি ইউনিয়ন) আসনে বিএনপির দুইটি নির্বাচনী অফিসে হামলার অভিযোগ করেছে স্থানীয় বিএনপি নেতারা।

মহম্মদপুর উপজেলার বিনোদপুর বাজার এবং গোপিনাথপুরের ধানের শীষের নির্বাচনী অফিসে এ হামলায় কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে।

মহম্মদপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম আযম সাবু জানান, সন্ধ্যার পর এ আসনের বিএনপি প্রার্থী নিতাই রায় চৌধুরীর ছেলে মিথুন রায় চৌধুরী বিনোদপুর নির্বাচনী অফিসে বসে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। এসময় আওয়ামী লীগ কর্মীরা অফিসে ইটপাটকেল নিক্ষেপ করে।তাৎক্ষনিকভাবে মিথুন সরে গেলেও স্থানীয় আওয়ামী লীগ নেতা সংগ্রামের নেতৃত্বে আওয়ামী লীগের বেশ কয়েকজন কর্মী নির্বাচনী অফিসে ঢুকে চেয়ার-টেবিল ভাঙচুর করে। এসময় পাঁচজন বিএনপি কর্মী আহত হন। এরপর বালিদিয়া ইউনিয়নের গোপিনাথপুর নির্বাচনী অফিসও ভাঙচুর করা হয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন বলেন, বিএনপির নির্বাচনী অফিসে ভাঙচুর হয়েছে এটা সত্য। তবে কে বা কারা করেছে তা আমরা তদন্ত করছি। কোনো কেউ হতাহত হয়নি। এ ব্যাপারে আমরা কোনো অভিযোগও পাইনি।

এই বিভাগের আরও খবর